ঢাকা   ২০ জুলাই ২০২৪ | ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  আ.লীগ সমর্থককে জোর করে লিফলেট দিচ্ছে বিএনপি নেতারা (রাজনীতি)        স্বপ্ন পূরণ হচ্ছে নাহিয়ানের, ফেব্রুয়ারিতে উৎক্ষেপণ হবে রকেট (বাংলাদেশ)        নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ: ওবায়দুল কাদের (জাতীয়)        ব্যবসায়ী থেকে শুরু করে সবাই আতঙ্কের মধ্যে দিন পার করছে:রিজভী (জাতীয়)        আপিলে এ পর্যন্ত প্রার্থিতা ফিরে পেয়েছেন ১৬৮ জন (জাতীয়)        প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে রওশন এরশাদ (জাতীয়)        মেজর হাফিজকে বিদেশ যেতে দেয়নি সরকার (জাতীয়)        ভয়ংকর টর্নেডোয় তছনছ টেনেসি, নিহত কমপক্ষে ৬ (জাতীয়)        ২০০৯ সালের পরে শেখ হাসিনা নির্বাচন কমিশনকে স্বাধীন করেছেন : ওবায়দুল কাদের (জাতীয়)        অবরোধের সমর্থনে গুলশানে শ্রাবণের নেতৃত্বে মশাল মিছিল (জাতীয়)      

মেজর হাফিজকে বিদেশ যেতে দেয়নি সরকার

Logo Missing
প্রকাশিত: 09:53:54 pm, 2023-12-12 |  দেখা হয়েছে: 1 বার।

অসুস্থ বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদকে বিদেশ যেতে বাধা দেওয়ার অভিযোগ। মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে গেলে তাকে যেতে দেয়া হয়নি বলে জানিয়েছেন হাফিজ উদ্দিন আহমেদ।

তিনি বলেন, আজকে বেলা আড়াইটায় আমার এয়ার ইন্ডিয়ার ফ্লাইট ছিলো। বিমানবন্দরে যাওয়ার পরে ইমিগ্রেশনে বসিয়ে রাখা হয়। আমার সাথে আমার স্ত্রী ছিলেন। তাকে যেতে দেয়া হয়েছে অথচ আমাকে যেতে দেয়া হলো না। আমি অসুস্থ। ডাক্তারের পরামর্শে আমি দিল্লীর একটি হাসপাতালে চিকিৎসার জন্য সব ঠিক করেছিলাম। কেনো যেতে দেয়া হলো জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে ইমিগ্রেশন কিছুই বলতে পারেনি।

 

বুধবার দিল্লীর ফোরর্টিস হসপিটালে হাফিজ উদ্দিনের হাটুতে অস্ত্রোচপচারের তারিখ নির্ধারিত ছিলো।

 

নির্বাচনের তফসিল ঘোষণার আগেই সরকারের তথ্যমন্ত্রী হাছান মাহমুদ সংবাদিকদের কাছে বলেছিলেন মেজর হাফিজ উদ্দিনসহ অনেকে বিএনপি থেকে সরে দিয়ে নতুন দলে যোগ দিয়ে নির্বাচনে যাচ্ছেন।