ঢাকা   রবিবার ১৯ মে ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  আ.লীগ সমর্থককে জোর করে লিফলেট দিচ্ছে বিএনপি নেতারা (রাজনীতি)        স্বপ্ন পূরণ হচ্ছে নাহিয়ানের, ফেব্রুয়ারিতে উৎক্ষেপণ হবে রকেট (বাংলাদেশ)        নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ: ওবায়দুল কাদের (জাতীয়)        ব্যবসায়ী থেকে শুরু করে সবাই আতঙ্কের মধ্যে দিন পার করছে:রিজভী (জাতীয়)        আপিলে এ পর্যন্ত প্রার্থিতা ফিরে পেয়েছেন ১৬৮ জন (জাতীয়)        প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে রওশন এরশাদ (জাতীয়)        মেজর হাফিজকে বিদেশ যেতে দেয়নি সরকার (জাতীয়)        ভয়ংকর টর্নেডোয় তছনছ টেনেসি, নিহত কমপক্ষে ৬ (জাতীয়)        ২০০৯ সালের পরে শেখ হাসিনা নির্বাচন কমিশনকে স্বাধীন করেছেন : ওবায়দুল কাদের (জাতীয়)        অবরোধের সমর্থনে গুলশানে শ্রাবণের নেতৃত্বে মশাল মিছিল (জাতীয়)      

হিরো আলমের উপর হামলা প্রমাণ করে আওয়ামী লীগ কত দেউলিয়া -ইসলামী আন্দোলন বাংলাদেশ

Logo Missing
প্রকাশিত: 10:17:34 pm, 2023-07-18 |  দেখা হয়েছে: 4 বার।

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমের উপর সরকার দলীয় সন্ত্রাসীদের হামলা প্রমাণ করে আওয়ামী লীগ রাজনৈতিকভাবে কত দেউলিয়া?
আজ এক বিবৃতিতে দলের মহাসচিব হিরো আলমের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন, রাজনৈতিকভাবে আওয়ামী লীগ এতটাই দেউলিয়া হয়ে পড়েছে যে, বিরোধী দল বিহীন নির্বাচনেও ভোট ডাকাতি করতে হয়।
তিনি বলেন, সরকারের লজ্জা থাকা উচিত, দিনের বেলায় ভোট ডাকাতির নির্বাচন করার ফন্দি করছে। ঢাকা-১৭ আসনে ভোট ডাকাতি হয়েছে, তার একটা রিহার্রসেল বিশ্ববাসী দেখেছে। যে নির্বাচনের কোনো তাৎপর্য নেই, যে নির্বাচনে কোনো বিরোধী দল নেই। সেই নির্বাচনে তারা জয় লাভ করতে পারে না। তাদের ভোট কাটতে হয়। একজন প্রার্থীর উপর হামলা ও নাজেহাল করতে হয়। আওয়ামী লীগের দেউলিয়াপনা এই জায়গায় এসে ঠেকেছে।

 

মাওলানা ইউনুছ আহমাদ বলেন, হিরো আলমের সঙ্গে যা যা হয়েছে, এসব কিছু থেকে বাংলাদেশের বর্তমান অবস্থা প্রকাশিত। পুলিশ কমিশনার বলেছিলেন ভোট সুষ্ঠু না হলে তিনি নাকে খত দিয়ে চলে যাবেন। এই নাকে খত আমরা কবে দেখবো। মানুষ ফেসবুকে লেখছে পুলিশ কমিশনারের নাকে খত আমরা দেখতে চাই।
যখন একজন প্রার্থীর ওপর হামলা হয়, সাধারণ মানুষের জীবনের নিরাপত্তা দিতে পারে না। ওই সরকারের ক্ষমতায় থাকার কোনো অধিকার নেই। এই সরকারের আমলে কোনো মানুষের জান মালের নিরাপত্তা নেই।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!