ঢাকা   ২০ জুলাই ২০২৪ | ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  আ.লীগ সমর্থককে জোর করে লিফলেট দিচ্ছে বিএনপি নেতারা (রাজনীতি)        স্বপ্ন পূরণ হচ্ছে নাহিয়ানের, ফেব্রুয়ারিতে উৎক্ষেপণ হবে রকেট (বাংলাদেশ)        নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ: ওবায়দুল কাদের (জাতীয়)        ব্যবসায়ী থেকে শুরু করে সবাই আতঙ্কের মধ্যে দিন পার করছে:রিজভী (জাতীয়)        আপিলে এ পর্যন্ত প্রার্থিতা ফিরে পেয়েছেন ১৬৮ জন (জাতীয়)        প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে রওশন এরশাদ (জাতীয়)        মেজর হাফিজকে বিদেশ যেতে দেয়নি সরকার (জাতীয়)        ভয়ংকর টর্নেডোয় তছনছ টেনেসি, নিহত কমপক্ষে ৬ (জাতীয়)        ২০০৯ সালের পরে শেখ হাসিনা নির্বাচন কমিশনকে স্বাধীন করেছেন : ওবায়দুল কাদের (জাতীয়)        অবরোধের সমর্থনে গুলশানে শ্রাবণের নেতৃত্বে মশাল মিছিল (জাতীয়)      

মাদকাসক্তি প্রতিরোধে শিক্ষকদের সজাগ থাকার আহবান পররাষ্ট্র প্রতিমন্ত্রীর

Logo Missing
প্রকাশিত: 10:55:12 pm, 2023-10-22 |  দেখা হয়েছে: 2 বার।

ছাত্রছাত্রীরা যাতে মাদকাসক্তিতে জড়িয়ে না পড়ে, সেজন্য শিক্ষকদের সবসময় সজাগ থাকার আহবান জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম এমপি। তিনি বলেন, সংস্কৃতিতে মননে আর শিক্ষায় শিক্ষার্থীদের শ্রেষ্ঠ ও উন্নত করার দায়িত্ব শিক্ষা প্রতিষ্ঠানকে আন্তরিকতার সাথে পালন করতে হবে।

 

প্রতিমন্ত্রী আজ রাজশাহীর চারঘাট উপজেলার বনকিশোর উচ্চবিদ্যালয়ের নবনির্মিত চারতলা একাডেমিক ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ আহবান জানান। পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, জনগণের আর্থসামাজিক উন্নয়নের জন্য সরকার অসংখ্য উদ্যোগ বাস্তবায়ন করেছে। দেশের মানুষের সমস্যা সমাধানে সরকার সার্বক্ষণিকভাবে তৎপর রয়েছে। নতুন নতুন কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান মো. ফকরুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার মো. সোহবার হোসেন। স্বাগত বক্তব্য রাখেন বনকিশোর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মঞ্জুরুল হক। উল্লেখ্য, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে তিন কোটি টাকা ব্যয়ে চারতলা ভবনটি নির্মাণ করা হয়েছে।