ঢাকা   ২০ জুলাই ২০২৪ | ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  আ.লীগ সমর্থককে জোর করে লিফলেট দিচ্ছে বিএনপি নেতারা (রাজনীতি)        স্বপ্ন পূরণ হচ্ছে নাহিয়ানের, ফেব্রুয়ারিতে উৎক্ষেপণ হবে রকেট (বাংলাদেশ)        নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ: ওবায়দুল কাদের (জাতীয়)        ব্যবসায়ী থেকে শুরু করে সবাই আতঙ্কের মধ্যে দিন পার করছে:রিজভী (জাতীয়)        আপিলে এ পর্যন্ত প্রার্থিতা ফিরে পেয়েছেন ১৬৮ জন (জাতীয়)        প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে রওশন এরশাদ (জাতীয়)        মেজর হাফিজকে বিদেশ যেতে দেয়নি সরকার (জাতীয়)        ভয়ংকর টর্নেডোয় তছনছ টেনেসি, নিহত কমপক্ষে ৬ (জাতীয়)        ২০০৯ সালের পরে শেখ হাসিনা নির্বাচন কমিশনকে স্বাধীন করেছেন : ওবায়দুল কাদের (জাতীয়)        অবরোধের সমর্থনে গুলশানে শ্রাবণের নেতৃত্বে মশাল মিছিল (জাতীয়)      

গাজায় ফিলিস্তিনিদের জানাজার ব্যবস্থা করা হচ্ছে

Logo Missing
প্রকাশিত: 11:17:48 am, 2018-05-16 |  দেখা হয়েছে: 42 বার।

ইসরায়েল রাষ্ট্র প্রতিষ্ঠার দিন নাকাবা দিবস (ফিলিস্তিনিদের জন্য মহাবিপর্যয় দিন) উপলক্ষে এবং জেরুজালেমে যুক্তরাষ্ট্রের দূতাবাস স্থানান্তরের প্রতিবাদে ডাকা ফিলিস্তিনিদের বিক্ষোভে গুলি ও কাঁদানে গ্যাস ছোড়ে ইসরায়েলের নিরাপত্তা বাহিনী। গতকাল গাজা উপত্যকার দক্ষিণাঞ্চলে ইসরায়েল-গাজা সীমান্তে। ছবি: রয়টার্সফিলিস্তিনিরা গতকাল সোমবার গাজায় ইসরায়েলি বাহিনীর হাতে নিহত ৫৮ জনের জানাজার আয়োজন করছেন। জেরুজালেমে মার্কিন দূতাবাস উদ্বোধনের প্রতিবাদে ফিলিস্তিনিরা বিক্ষোভ করলে ইসরায়েলি সেনারা তাদের ওপর গুলি চালিয়েছিল। এটি ছিল ২০১৪ সালের যুদ্ধের পর সবচেয়ে রক্তক্ষয়ী দিন।

ইসরায়েলের সৃষ্টিতে ফিলিস্তিনিদের গণ-উচ্ছেদের ৭০তম বার্ষিকীর দিনে নিহত ব্যক্তিদের দাফন করা হচ্ছে। ফিলিস্তিনিরা একে নাকবা বলে অভিহিত করে।

ইসরায়েলি সামরিক বাহিনী বলেছে, আজ মঙ্গলবার আরও সংঘর্ষের জন্য তারা প্রস্তুতি নিচ্ছে।

তবে ফিলিস্তিনি দলগুলো ইঙ্গিত দিয়েছে, তারা প্রতিবাদের লাগাম টেনে ধরতে ইচ্ছুক।