ঢাকা   রবিবার ১৯ মে ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  আ.লীগ সমর্থককে জোর করে লিফলেট দিচ্ছে বিএনপি নেতারা (রাজনীতি)        স্বপ্ন পূরণ হচ্ছে নাহিয়ানের, ফেব্রুয়ারিতে উৎক্ষেপণ হবে রকেট (বাংলাদেশ)        নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ: ওবায়দুল কাদের (জাতীয়)        ব্যবসায়ী থেকে শুরু করে সবাই আতঙ্কের মধ্যে দিন পার করছে:রিজভী (জাতীয়)        আপিলে এ পর্যন্ত প্রার্থিতা ফিরে পেয়েছেন ১৬৮ জন (জাতীয়)        প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে রওশন এরশাদ (জাতীয়)        মেজর হাফিজকে বিদেশ যেতে দেয়নি সরকার (জাতীয়)        ভয়ংকর টর্নেডোয় তছনছ টেনেসি, নিহত কমপক্ষে ৬ (জাতীয়)        ২০০৯ সালের পরে শেখ হাসিনা নির্বাচন কমিশনকে স্বাধীন করেছেন : ওবায়দুল কাদের (জাতীয়)        অবরোধের সমর্থনে গুলশানে শ্রাবণের নেতৃত্বে মশাল মিছিল (জাতীয়)      

যুক্তরাষ্ট্রে এয়ার শোতে বিমান বিধ্বস্ত, অক্ষত আরোহীরা

Logo Missing
প্রকাশিত: 12:46:49 pm, 2023-08-14 |  দেখা হয়েছে: 2 বার।

যুক্তরাষ্ট্রে একটি এয়ার শো’য়ের সময় বিমান বিধ্বস্তের ঘটনা ঘটেছে। এতে প্রাণে রক্ষা পেয়েছেন পাইলট ও এক আরোহী। রোববার (১৩ আগস্ট) যুক্তরাষ্ট্রের মিশিগানে হয় এ দুর্ঘটনা। একটি অ্যাপার্টমেন্ট ভবনের পার্কিংয়ের স্থানে গিয়ে বিধ্বস্ত হয় বিমানটি। খবর সিএনএন এর।

 

কর্তৃপক্ষ বলছে, উড্ডয়নের কিছুক্ষণ পরই যান্ত্রিক ত্রুটি টের পান পাইলট। এরপরই জরুরি অবতরণের চেষ্টা করেন তিনি। বিপত্তি বুঝতে পেরে শেষ মুহূর্তে প্যারাসুট নিয়ে ঝাপিয়ে পড়েন দু’জন। এ ঘটনায় সামান্য আহত হওয়ায় স্থানীয় হাসপাতালে নেয়া হয় পাইলট ও ওই আরোহীকে। প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয় তাদের।

অবশ্য কেনো এ দুর্ঘটনা ঘটলো তার কারণ এখনও জানা যায়নি। এ বিষয়ে অনুসন্ধান চলছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।