ঢাকা   ২০ জুলাই ২০২৪ | ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  আ.লীগ সমর্থককে জোর করে লিফলেট দিচ্ছে বিএনপি নেতারা (রাজনীতি)        স্বপ্ন পূরণ হচ্ছে নাহিয়ানের, ফেব্রুয়ারিতে উৎক্ষেপণ হবে রকেট (বাংলাদেশ)        নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ: ওবায়দুল কাদের (জাতীয়)        ব্যবসায়ী থেকে শুরু করে সবাই আতঙ্কের মধ্যে দিন পার করছে:রিজভী (জাতীয়)        আপিলে এ পর্যন্ত প্রার্থিতা ফিরে পেয়েছেন ১৬৮ জন (জাতীয়)        প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে রওশন এরশাদ (জাতীয়)        মেজর হাফিজকে বিদেশ যেতে দেয়নি সরকার (জাতীয়)        ভয়ংকর টর্নেডোয় তছনছ টেনেসি, নিহত কমপক্ষে ৬ (জাতীয়)        ২০০৯ সালের পরে শেখ হাসিনা নির্বাচন কমিশনকে স্বাধীন করেছেন : ওবায়দুল কাদের (জাতীয়)        অবরোধের সমর্থনে গুলশানে শ্রাবণের নেতৃত্বে মশাল মিছিল (জাতীয়)      

পরিচয় দেন তিন মিডিয়ার সাংবাদিক, পরে জানা গেলো তিনি বাইক চোর!

Logo Missing
প্রকাশিত: 10:24:54 pm, 2023-08-20 |  দেখা হয়েছে: 2 বার।

ফরিদপুরের নগরকান্দায় ইজিবাইক চুরি করে পালানোর সময় মো. আবির হোসেন (৩০) নামে এক কথিত সাংবাদিক জনতার হাতে আটক হন। পরে উত্তেজিত জনতা তাকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেন। তিনি বর্তমানে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ইজিবাইক চুরি করে পালানোর সময় গণপিটুনির শিকার আবিরের কাছ থেকে নিজের ছবি সম্বলিত দৈনিক প্রথম আলো, কালবেলা ও আনন্দ টিভির ভুয়া পরিচয়পত্র পাওয়া গেছে। ভিজিটিং কার্ড ও পরিচয়পত্রে তিনি নিজেকে শরীয়তপুর জেলা প্রতিনিধি হিসেবে পরিচয় দেন।

এলাকাবাসী জানায়, গতকাল শনিবার সন্ধ্যায় নগরকান্দার লস্করদিয়া ইউনিয়নের শহীদ শেখ নামে এক চালক তার ইজিবাইকটি রেখে মসজিদে নামাজ পড়তে যান। এ সময় তার ইজিবাইকটি নিয়ে পালিয়ে যান আবির হোসেন। অনেক খোঁজাখুঁজির পর এলাকাবাসী ইজিবাইকসহ অঅবিরকে আইনপুর বাজার থেকে আটক করে গণপিটুনি দেয়। আনন্দ টিভির ফরিদপুর প্রতিনিধি মনির হোসেন বলেন, আমি আনন্দ টিভির ঢাকা অফিসে যোগাযোগ করেছি। শরীয়তপুরে মো. আবির হোসেন নামে আনন্দ টিভির কোনো প্রতিনিধি নেই। একই কথা বলেছেন কালবেলার প্রতিনিধিও।

প্রথম আলোর ফরিদপুরের নিজস্ব প্রতিবেদক পান্না বালা বলেন, শরীয়তপুরে আমাদের প্রতিনিধির নাম সত্যজিৎ ঘোষ। যে ব্যক্তি নগরকান্দায় আটক হয়েছেন তিনি একজন প্রতারক। তিনি প্রথম আলোর সাংবাদিক নয়। নগরকান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তানসিভ জোবায়ের বলেন, গতকাল শনিবার রাতে স্থানীয় কিছু লোক তাকে আহত অবস্থায় হাসপাতালে এনে ভর্তি করেন। এ সময় তার কাছ থেকে দৈনিক প্রথম আলো, কালবেলা ও আনন্দ টিভির পরিচয়পত্র পাওয়া গেছে। এই পরিচয়পত্র ধরে আমরা তার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে পরিবারের খোঁজ পেয়েছি। 

নগরকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন রোববার সন্ধ্যায় বলেন, আমাদের কাছে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেওয়া হবে।