ঢাকা   ২০ জুলাই ২০২৪ | ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  আ.লীগ সমর্থককে জোর করে লিফলেট দিচ্ছে বিএনপি নেতারা (রাজনীতি)        স্বপ্ন পূরণ হচ্ছে নাহিয়ানের, ফেব্রুয়ারিতে উৎক্ষেপণ হবে রকেট (বাংলাদেশ)        নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ: ওবায়দুল কাদের (জাতীয়)        ব্যবসায়ী থেকে শুরু করে সবাই আতঙ্কের মধ্যে দিন পার করছে:রিজভী (জাতীয়)        আপিলে এ পর্যন্ত প্রার্থিতা ফিরে পেয়েছেন ১৬৮ জন (জাতীয়)        প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে রওশন এরশাদ (জাতীয়)        মেজর হাফিজকে বিদেশ যেতে দেয়নি সরকার (জাতীয়)        ভয়ংকর টর্নেডোয় তছনছ টেনেসি, নিহত কমপক্ষে ৬ (জাতীয়)        ২০০৯ সালের পরে শেখ হাসিনা নির্বাচন কমিশনকে স্বাধীন করেছেন : ওবায়দুল কাদের (জাতীয়)        অবরোধের সমর্থনে গুলশানে শ্রাবণের নেতৃত্বে মশাল মিছিল (জাতীয়)      
১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে আমেরিকা সরকার পাকিস্তানের পক্ষে অবস্থান নিয়ে ভেটো দিয়েছিলেন---সাংবাদিক আলহাজ্ব মোঃ শামসুল আলম খান

বয়সের ভারে আওয়ামীলীগের এমপি মুসলিম উদ্দিন সক্ষমতা হারিয়েছে---শফিকুল ইসলাম মিন্টু

Logo Missing
প্রকাশিত: 08:52:51 pm, 2023-10-15 |  দেখা হয়েছে: 3 বার।


সারাদেশে বিএনপি জামাতের আগুন,সন্ত্রাস,দেশি-বিদেশি ষড়যন্ত্রের বিরুদ্ধে এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জাসদের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বিকেলে ফুলবাড়িয়া উপজেলা ও পৌর জাসদের উদ্যোগে গন-মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।গতকাল শনিবার(১৪ অক্টোবর) মহান মুক্তিযুদ্ধের স্মৃতি সৌধে চত্বরে অনুষ্ঠিত সমাবেশে উপজেলা জাসদের সভাপতি মো: সাইয়েদুল ইসলাম (বিএসসি) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ মহানগর জাসদের সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জাসদ ময়মনসিংহ মহানগর শাখার সহ-সভাপতি ও জাতীয় শ্রমিক জোট ময়মনসিংহ অঞ্চলের সভাপতি বিশিষ্ট সাংবাদিক আলহাজ্ব মোঃ শামসুল আলম খান, জাতীয় যুবজোট কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ আশরাফুল ইসলাম হীরা।
প্রধান অতিথির বক্তব্যে জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ মহানগর জাসদের সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু বলেছেন, ফুলবাড়িয়া বয়বৃদ্ধ এমপি মুসলিম উদ্দিন বয়স দাড়িয়েছে ৯৩ বছর, তার নির্বাচন করার মতো সক্ষমতা নেই।তার এবং তার পারিবারের দূর্নীতির কারনে শেখ হাসিনা তথা আওয়ামীলীগের ভাবমূর্তি বিনষ্ট হয়েছে,এই অবস্থা আর চলতে দেওয়া যেতে পারে না। জাসদের প্রার্থী নির্বাচিত করলে ফুলবাড়িয়াকে মডেল উপজেলা হিসেবে বাস্তবায়ন করা হবে।


বিশেষ অতিথির বক্তব্যে জাসদ ময়মনসিংহ মহানগর শাখার সহ-সভাপতি ও জাতীয় শ্রমিক জোট ময়মনসিংহ অঞ্চলের সভাপতি বিশিষ্ট সাংবাদিক আলহাজ্ব মোঃ শামসুল আলম খান বলেন, মহান মুক্তিযুদ্ধের সময় আমেরিকার সরকার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে ভেটো দিয়েছিল। আজকে বাইডেন সরকার মার্কিন সাম্রাজ্যবাদ বাংলাদেশের স্বাধীনতার বিপক্ষ শক্তির পক্ষে অবস্থান নিয়ে বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চায় কিন্তু বাংলাদেশ সরকার তাদের এই পদক্ষেপের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে। বাংলাদেশের জনগণ তাদের এই সিদ্ধান্তকে প্রত্যাখান করেছে।সেংশনের নামে বাংলাদেশকে বিশ্বের দরবারে হেয় প্রতিপন্ন করতে চায়, কিন্তু হাসিনা সরকারের বিরুদ্ধে মতই ষড়যন্ত্র করছে বিশ্বের দরবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাবমূর্তি ততই
উজ্জ্বল হচ্ছে। শেখ হাসিনা বিশ্ব নেত্রী হিসেবে স্বীকৃতি লাভ করছে।১৪ দলের শরীক দল হিসেবে জাসদ বাইডেন সরকারের এই ভন্ডামী পরিহারের আহ্বান জানিয়েছে। বাংলাদেশে সাংবিধানিক প্রন্থায় জাতীয় সংসদ নির্বাচন হবে,তা কোন অপশক্তি বন্ধ করতে পারবে না।


এছাড়াও উপস্থিত ছিলেন, পৌর জাসদ সভাপতি মোঃ আহসান হাবীব বাবলু ,সাধারন সম্পাদক আসাদুজ্জামান বুলু, উপজেলা জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আইয়ুব আলী সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আইয়ুব আলী সরকার, সাংগঠনিক সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল মাস্টার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মেসের আলী ফকির, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল রহিম, দপ্তর সম্পাদক মোঃ শফিকুল ইসলাম তারা,৬ নং ফুলবাড়িয়া ইউনিয়ন জাসদ সভাপতি মোঃ ফজলুল হক মাস্টার, ৭ নং বাকতা ইউনিয়ন জাসদের সভাপতি মোঃ ফজলুল হক সাংবাদিক, ৪ নং বালিয়ান ইউনিয়ন জাসদের সভাপতি মোঃ চান মিয়া,১০ নং কালাদহ ইউনিয়ন জাসদের সভাপতি মোঃ সাইফুল ইসলাম মাষ্টারসহ প্রমুখ।